Tips And Tricks

অ্যান্ড্রয়েডের জন্য ১০ টি সেরা ফটো এডিটিং অ্যাপ

ফটো এডিটিং সফটওয়্যারটি সামাজিক যোগাযোগ মাধ্যমের প্রচলনের পর আলোচনায় আসে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ইন্টারনেটের মাধ্যমে বিশ্বায়নের আগে, লোকেরা তাদের ফটোগুলিতে কীভাবে উপস্থিত হয়েছিল তা গুরুত্ব দেয়নি। কিন্তু এই কারণে যে কয়েকশ থেকে এক হাজার থেকে কয়েক মিলিয়ন মানুষ বিশ্বের যে কোন প্রান্ত থেকে আপনার ফটো চেক করতে পারে, মানুষ তাদের ফটোতে কেমন দেখায় সে বিষয়ে অত্যন্ত সতর্ক হয়ে উঠেছে।

সময় চলে গেছে যখন ফোনের অন্তর্নির্মিত ফটো এডিটিং বৈশিষ্ট্যগুলি একটি নিখুঁত ছবি তৈরির জন্য যথেষ্ট ছিল। কিন্তু এখন যেমন আমরা সবাই জানি, ফটো এডিট করার জন্য আমরা যেসব ফিচার ব্যবহার করতে চাই তার অভাবের কারণে আমরা সেগুলো আর ব্যবহার করি না।

অ্যান্ড্রয়েডের জন্য একটি নিখুঁত ফটো এডিটিং অ্যাপের চাহিদা মোকাবেলা করে, প্লে স্টোর এই ধরনের হাজার হাজার অ্যাপ দিয়ে ভরা। কিন্তু স্পষ্টতই, তাদের সকলেই সেরা ট্যাগের যোগ্য নয়। আপনি একটি অ্যাপ খুঁজছেন এবং শত শত অন্যান্য অ্যাপ এটির ঠিক নিচে একটি পরামর্শ হিসেবে দাঁড়িয়ে আছে। এটি কোন অ্যাপটি ইনস্টল করতে হবে এবং কোনটি ছাড়তে হবে তা নির্ধারণ করা কঠিন করে তোলে। এজন্য আমরা কঠোর পরিশ্রম করেছি এবং 2021 সালে অ্যান্ড্রয়েডের জন্য কয়েকটি সেরা ফটো এডিটিং অ্যাপ নির্বাচন করেছি।

1. Snapseed

Snapseed হল সবচেয়ে সহজ ফটো এডিটিং টুল যা আপনি অ্যান্ড্রয়েডের জন্য খুঁজে পেতে পারেন। আপনি প্রথমবারের মতো অ্যাপটি খুলুন এবং আপনি কী করবেন তা জানেন। এবং যদি আপনি ইতিমধ্যে ফটো এডিটরদের কাজের সাথে পরিচিত হন, তাহলে এটি আপনার জন্য আরও সহজ। স্ন্যাপসিড একটি ফটো এডিট করার জন্য যে ফিচার দেয় তার তালিকা অফুরন্ত। আপনি স্ন্যাপসিডের ক্ষমতাগুলি ভালভাবে কল্পনা করতে পারেন যে এটি পেশাদার ফটোগ্রাফারদের দ্বারা ব্যবহৃত নির্বাচিত অ্যাপগুলির মধ্যে একটি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
error: দুঃখিত!! কপি করা যাবে না, শেয়ার করুন।

Adblock Detected

Please Turn Off Your AdBlocker