Sports

সাবস মিশ্রণের কারণে উলফসবার্গ জার্মান কাপ থেকে ছিটকে পড়ে

প্রাক্তন বায়ার্ন মিউনিখ মিডফিল্ডারের জন্য এটি একটি লজ্জাজনক ভুল ছিল যখন নেকড়েদের দায়িত্বে তার প্রথম প্রতিযোগিতামূলক খেলা ছিল

বুন্দেসলিগা ক্লাব উলফসবার্গ জার্মান কাপ থেকে ছিটকে পড়েছে তাদের নতুন কোচ মার্ক ভ্যান বোমেল তাদের প্রথম রাউন্ড জেতার সময় নিয়মের চেয়ে বেশি প্রতিস্থাপন করার পর।

ভুলটি ঘটেছিল যখন 8 আগস্ট চতুর্থ স্তরের মিনিউস প্রিউসেন মুয়েনস্টারে উলফসবার্গের কাপ টাই অতিরিক্ত সময়ে গিয়েছিল, সেই সময় ভ্যান বোমেল ষষ্ঠ প্রতিস্থাপন করেছিলেন। প্রতিযোগিতার নিয়ম মাত্র পাঁচটি পরিবর্তনের অনুমতি দেয়।

বায়ার্ন মিউনিখের প্রাক্তন মিডফিল্ডারের জন্য এটি একটি বিব্রতকর ভুল ছিল, যখন তার প্রথম প্রতিযোগিতামূলক খেলার সময় নেকড়েদের দায়িত্ব ছিল, যারা চ্যাম্পিয়ন্স লিগের জন্য যোগ্যতা অর্জন করেছিল।

অতিরিক্ত সময়ের পর মুয়েন্সটারে উলফসবার্গওয়ান -৩-১, কিন্তু স্বাগতিকরা জার্মান ফুটবল অ্যাসোসিয়েশনের (ডিএফবি) কাছে আবেদন করেছিল যখন তারা দর্শকদের ভুল বুঝতে পেরেছিল।

ফলস্বরূপ, সোমবার রাতে ডিএফবি উলফসবার্গকে অযোগ্য ঘোষণা করার পর দ্বিতীয় রাউন্ডের জন্য 29 আগস্টের মুনস্টারের নাম ড্র করবে এবং পাঁচ ঘণ্টার শুনানির পর মুয়েন্সটারকে 2-0 গোলে জয়ী করবে।

ফ্রাঙ্কফুর্টের ডিএফবি ক্রীড়া আদালতের ডেপুটি চেয়ারম্যান স্টিফান ওবারহোলজ বলেন, “এটি আপনার জন্য সবচেয়ে তিক্ত সিদ্ধান্ত।

উলফসবার্গ এই সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল করতে পারেন এবং তাদের আইনি বিকল্পগুলি দেখছেন।

উলফসবার্গের ব্যবস্থাপনা পরিচালক ড Tim টিম শুমাখার বলেন, “আমরা হতাশ এবং অন্যরকম একটি ফলাফলকে পছন্দ করতাম। আমরা এই সিদ্ধান্তের সাথে একমত নই এবং এখন আইনি পদক্ষেপ পরীক্ষা করব।

উলফসবার্গ, লাইপজিগ জার্মান কাপ কোয়ার্টারে পৌঁছেছে

ভিএফএল উলফসবার্গ বুধবার শালকে 04-1-এর সাথে লড়াই করে আরবি লাইপজিগের সাথে জার্মান কাপের কোয়ার্টার ফাইনালে উঠেছিল, যিনি ইউসুফ পলসেনের জোড়া দিয়ে দ্বিতীয় বিভাগ ভিএফএল বোচুমকে 4-0 গোলে হারিয়েছিলেন।

বুন্দেসলিগায় তৃতীয় অবস্থানে থাকা ইন-ফর্ম উলফসবার্গ সব প্রতিযোগিতায় তাদের শেষ চারটি ম্যাচ জিতেছে একটিও গোল না করে।

শালকে কিপার রালফ ফেহারম্যান Wout Weghorst- এর th০ মিনিটে পেনাল্টি বাঁচানোর জন্য ভালো করেছিলেন কিন্তু ডাচম্যান জয়ের জন্য রিবাউন্ডে আঘাত করেছিল।

রয়্যাল ব্লুজ, লিগ স্ট্যান্ডিংয়ের নীচে, হাফটাইমের স্ট্রোকের সমান হওয়া উচিত ছিল কিন্তু আমেরিকান কিশোর ম্যাথু হপ্পকে ঘনিষ্ঠ পরিসর থেকে কিপার কোয়েন ক্যাস্টিলস একটি উত্তেজনাপূর্ণ প্রতিবিম্ব সংরক্ষণের সাথে প্রত্যাখ্যান করেছিলেন।

শালকে কঠোর লড়াই করেছিলেন এবং বিরতির পরে তাদের ভাগের সুযোগ ছিল, মার্ক হাথের মাঝামাঝি দ্বিতীয়ার্ধের কাছাকাছি গিয়েছিল, কিন্তু স্ট্রাইকার গোলের সামনে কাটব্যাকের সাথে সংযোগ করতে ব্যর্থ হয়েছিল।

শালকের একটি উন্মাদনা এবং চাপ সত্ত্বেও, উলফসবার্গ জয়ের জন্য ধরে রেখেছিল।

বোচুমের বিপক্ষে লিপজিগের সন্ধ্যা ছিল অনেক সহজ, ডেনমার্কের স্ট্রাইকার পলসেন দুবার গোল করার পর আমাদো হায়দারা এবং মার্সেল সাবিতজার প্রথমার্ধে স্বাগতিকদের দুটি গোলের সুযোগ দিয়েছিলেন।

VfB Stuttgart কে ২-১ গোলে পরাজিত করার পর একটি গোল থেকে নেমে শেষ আটে বরুসিয়া মোয়েনচেনগ্লাডবাখ তাদের সাথে যোগ দেন।

স্টুটগার্টের সিলাস ওয়ামানগিতুকা দুই মিনিটের পর m০ মিটারের একক প্রচেষ্টায় স্বাগতিকদের এগিয়ে রাখেন, যা গত সপ্তাহে বুন্দেসলিগায় তিনি যে গোল করেছিলেন তার প্রায় একই রকম।

কিন্তু মার্কাস থুরাম একটি কার্লড শট দিয়ে হাফটাইমের স্ট্রোকের সমতা ফেরান এবং অ্যালাসানে প্লিয়া পুনরায় চালু হওয়ার পাঁচ মিনিট পরে গ্ল্যাডবাখের প্রত্যাবর্তন সম্পন্ন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
error: দুঃখিত!! কপি করা যাবে না, শেয়ার করুন।

Adblock Detected

Please Turn Off Your AdBlocker