Sports

বাংলাদেশি প্রথম Battle Royal Games Annihilation এর A to Z ইনফর্মেশন

আসসালামুআলাইকুম বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন আশা করি ভালই আছেন। আর ভালো না থাকলেও আজকে আমি যে খবরটা আমরা জন্য নিয়ে সেটা শুনার পর আপনারা এমনিতেই ভালো হয়ে যাবেন। আমার আজকের কনটেন্ট এর মূল বিষয় হচ্ছে বাংলাদেশি অ্যানিহিলেশন গেম, আজকে রিলিজ হয়েছে। এ বিষয় নিয়ে। তাহলে চলুন বন্ধুরা আজকের কনটেন্ট শুরু করা যাক।

অ্যানিহিলেশন গেম সম্পর্কে কিছু কথা:

বন্ধুরা আপনারা সবাই জানেন অ্যানিহিলেশন গেম একটি বাংলাদেশী প্রথম অনলাইন ব্যাটেল রয়েল গেম। এই গেমটা হতে যাচ্ছে পাবজি এবং ফ্রী ফায়ার এর মত একটা অনলাইন গেম। এটিতে বাংলাদেশের সব জায়গা তুলে ধরা হয়েছে যেমন রাঙ্গামাটির ঝুলন্ত ব্রিজ, ঢাকা শহরের কিছু অংশ ইত্যাদি এই গেমের ম্যাপে দেওয়া হয়েছে।

অ্যানিহিলেশন গেমের ম্যাচ গুলো কেমন হবে?

এবার আমি বলব আপনাদেরকে এই গেমের ক্লাসিক ম্যাচ কতজন করে প্লেয়ার নামবে? হ্যাঁ বন্ধুরা এই গেমে 60 জন করে প্লেয়ার নামবে একটি ম্যাপে। আর আমরা ফ্রি ফায়ারে যেরকম ক্লাস স্কয়ার মেসে 4 ভার্সেস 4 করে খেলে থাকি আর এখানে সেটা হতে যাচ্ছে 5 ভার্সেস 5। তাহলে বন্ধুরা মনে করেন গেমটা কতই এপিক হতে যাচ্ছে।

এই গেমটা কিভাবে ডাউনলোড করবেন?

তো বন্ধুরা এই গেমটা ডাউনলোড করার জন্য আপনারা সরাসরি প্লে স্টোরে চলে যাবেন তারপর সার্চ করবেন annihilation mobile লিখে অথবা Annihilation On Playstore এই লিংকে ক্লিক করুন। তারপরে দেখুন নিচের মত একটা গেম পাবেন। এটা ডাউনলোড করুন।

 

এই গেমটা কি 1 জিবি মোবাইলে খেলা যাবে?

হ্যাঁ বন্ধুরা আমি যদি বাড়ি খেলা যাবে তাতে কোন দোষ নেই। এখন যে এই ভার্সনটা রিলিজ হয়েছে এটা খেলা যাবে না। অ্যানিহিলেশন ডেভলপাররা অ্যানিহিলেশন লাইট নামে আরেকটি গেম প্লে স্টোরে আপলোড দিবে। তখন আমরা 1 জিবি RAM ফোনেও এই গেমটা খেলতে পারব।

তাহলে বন্ধুরা ডাউনলোড করা শেষ হয়ে গেলে তারপর আপনার ওপেন করুন। ওপেন করার পর একটা নোটিফিকেশন আসবে সেখানে লেখা থাকবে ”ইরোর আপডেট” হ্যাঁ বন্ধুরা এই গেমটা সবেমাত্র রিলিজ হয়েছে। এখন ডেভেলোপাররা এই গেমটা কে আপডেট দিবে যে রকম ফ্রী ফায়ার প্রতিমাসে আপডেট দেয়।

আশা করি আমরা এই আপডেট টা দুই থেকে একদিনের মাঝে পেয়ে যাব। আর যদি একটু দেরি হয় তাহলে আমরা পরের বছরের জানুয়ারি মাসের প্রথম সপ্তাহে পেয়ে যাব। কিন্তু যত সম্ভব ডিপ্লোবাররা দুই থেকে একদিনের মধ্যেই এই আপডেট দিয়ে দিবে। অথবা আজকে দিতে পারে। এ বিষয়ে আমি নিশ্চিত নই।

এই গেমটা গ্রাফিক্স কেমন?

হ্যাঁ বন্ধুরা আপনাদের বাবার কথা যে এই গেমটির গ্রাফিক্স কেমন হবে? বাংলাদেশি গেম হিসেবে এই গেমটা আর গ্রাফিক্স অনেক ভালো। দেখুন বন্ধুরা প্রথমে কোন গেমস সরাসরি ভালো হয়ে আসে না। আমরা যদি ফ্রি ফায়ারে দেখি ওটা 2017 সালে কি রকম ছিল আপনারা সবাই জানেন। তাহলে ওটা তিন বছর পর অনেকটা বিপ্লব হয়েছে। তাহলে এটা থেকে বোঝা যায় আমরা যদি আমাদের বাংলাদেশকে আমি তাকে একটু সাপোর্ট দেই তাহলে এটাও অনেক দুর এগোতে পারবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
error: দুঃখিত!! কপি করা যাবে না, শেয়ার করুন।

Adblock Detected

Please Turn Off Your AdBlocker