News

ছাদে ডেকে নিয়ে যৌন নিপীড়ন, প্রধান শিক্ষক কারাগারে

রংপুরের মিঠাপুকুরে ছাত্রীদের যৌনহয়রানির অভিযোগে শাহ আলম (৫০) নামে এক প্রধান শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২৬ ডিসেম্বর) বিকেলে ওই শিক্ষককে গ্রেফতারের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। গ্রেফতার শাহ আলম উপজেলার শাল্টিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

প্রধান শিক্ষক শাহ আলম। ছবি : সংগৃহীত

 

স্থানীয় সূত্র জানায়, উপজেলার গোপালপুর ইউনিয়নের শাল্টিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ আলম তালুকদার মিরন বেশ কিছুদিন থেকে বিদ্যালয় চলাকালীন কৌশলে ছাত্রীদের কাছে ডেকে নেন।

এরপর নানা অজুহাতে মেয়েদের শরীরের স্পর্শকাতর জায়গায় হাত দেন। এভাবে তিনি দিনের পর দিন ছাত্রীদের যৌনহয়রানি করে আসছিলেন। ভয় ও লজ্জায় শিশুরা বিষয়টি অভিভাবককে জানায়নি।

এক সপ্তাহ ধরে তৃতীয় শ্রেণির চার-পাঁচজন মেয়ে বিদ্যালয়ে যাচ্ছিল না। অভিভাবকরা বিদ্যালয়ে না যাওয়ার কারণ জানতে চাইলে শিক্ষার্থীরা বিষয়টি খুলে বলে।

তারা জানায়, দোতলায় ছাদের ওপর খেলাধুলার সময় ওই প্রধান শিক্ষক ডেকে নিয়ে তাদের পাঞ্জা করে ধরে কোলে নেন এবং শরীরের স্পর্শকাতর জায়গায় হাত দেন।

এভাবে অনেক দিন ধরে তিনি এ কাজ করে আসছেন। সর্বশেষ ২২ ডিসেম্বর একই ঘটনা ঘটান। এরপর বিষয়টি জানাজানি হয়।

এ ঘটনায় এক ছাত্রীর অভিভাবক মিঠাপুকুর থানায় রোববার একটি মামলা করেন। এরপরই পুলিশ ওই প্রধান শিক্ষককে গ্রেফতার করে।

এ বিষয়ে মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান বলেন, এ ঘটনায় একটি মামলা হয়েছে। মামলার একমাত্র আসামি প্রধান শিক্ষককে গ্রেফতার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
error: দুঃখিত!! কপি করা যাবে না, শেয়ার করুন।

Adblock Detected

Please Turn Off Your AdBlocker