Jobs

মহিলাবিষয়ক অধিদপ্তরের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

মহিলাবিষয়ক অধিদপ্তরের রাজস্ব খাতভুক্ত তিনটি পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

এসব পদে মোট ৫০৪ জন চাকরির সুযোগ পাবেন। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

অনলাইন ছাড়া অন্য কোনো মাধ্যমে আবেদন গ্রহণ করা হবে না।

ডে-কেয়ার ইনচার্জ পদে নেওয়া হবে ২৭ জন। এ পদে আবেদনের জন্য এইচএসসি পাস হতে হবে।

অথবা এসএসসি পাসসহ শিশুযত্ন কর্মসূচি ও নার্সিংয়ে অভিজ্ঞতা থাকতে হবে। নিয়োগ পেলে বেতন স্কেল হবে ১০,২০০-২৪,৬৮০ টাকা।

প্রতীকী ছবি

অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে নেওয়া হবে ৬০ জন। আবেদনের যোগ্যতা এইচএসসি বা সমমান পাস এবং প্রতি মিনিটে ইংরেজিতে ২০ ও বাংলায় ২০ শব্দ টাইপ করার গতি থাকতে হবে।

এ পদে নিয়োগ পেলে বেতন স্কেল হবে ৯,৩০০-২২,৪৯০ টাকা।

অফিস সহায়ক পদে সর্বাধিক ৪১৭ জনকে নিয়োগ দেওয়া হবে। আবেদনের জন্য প্রার্থীকে এসএসসি বা সমমান পাস হতে হবে। নিয়োগ পেলে বেতন স্কেল হবে ৮,২৫০-২০,০১০ টাকা।

সব পদের জন্য আবেদন শুরুর দিন ২১ ডিসেম্বর ২০২১ তারিখে সর্বনিম্ন বয়স হতে হবে ১৮ বছর। ২৫ মার্চ ২০২০ তারিখে প্রার্থীর বয়স সর্বোচ্চ ৩০ বছর হতে হবে।

বীর মুক্তিযোদ্ধা/ শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩২ বছর। বীর মুক্তিযোদ্ধা/ শহীদ বীর মুক্তিযোদ্ধার নাতি-নাতনিদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩০ বছর।

আগ্রহী প্রার্থীদের এ ওয়েবসাইটের (http://dwa.teletalk.com.bd) মাধ্যমে অনলাইনে আবেদন করতে হবে। অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে টেলিটক নম্বর থেকে ১২১ নম্বরে ফোন করে সাহায্য নেওয়া যাবে। আবেদন করা যাবে আগামী ১১ জানুয়ারি ২০২২, বিকেল পাঁচটা পর্যন্ত।

টেলিটক প্রি-পেইড মুঠোফোন নম্বর থেকে এসএমএসের মাধ্যমে ডে-কেয়ার ইনচার্জ ও অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের জন্য ১০০ টাকা, টেলিটকের সার্ভিস চার্জ বাবদ ১২ টাকাসহ মোট ১১২ টাকা এবং অফিস সহায়ক পদের জন্য ৫০ টাকা, টেলিটকের সার্ভিস চার্জ বাবদ ৬ টাকাসহ মোট ৫৬ টাকা অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে ফি হিসেবে জমা দিতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
error: দুঃখিত!! কপি করা যাবে না, শেয়ার করুন।

Adblock Detected

Please Turn Off Your AdBlocker